পটুয়াখালীর দশমিনায় স্ত্রী স্বামীর পুরুষাঙ্গ কেটে দিলো

কহিনুর স্টাফ রিপোর্টারঃ পটুয়াখালী জেলার দশমিনা উপজেলায় পারিবারিক কলহের জেরে সোহেল খাঁ (৩৫) নামে এক যুবকের পুরুষাঙ্গ কেটে দিয়েছে তার স্ত্রী সাবিনা ইয়াসমিন(৪০) ২২.০৩.২৪ইং তারিখ রোজ শুক্রবার গভীর রাতে উপজেলা সদর ইউনিয়নের পূজাঁ খোলা এলাকার ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। ওই দম্পতি দশমিনা ২নম্বর ওয়ার্ডের বাসিন্দা।
পুলিশ ঘটনাস্থন থেকে আলামত হিসাবে ছুড়ি ও গৃহবধূকে আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে পূজা খোলা ভাড়া বাসায় পারিবারিক ঝগড়াকে কেন্দ্র করে স্ত্রী তার স্বামীর পুরুষাঙ্গ ও ডান পা কেটে দেন। এসময় স্বামীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে এমন ঘটনা দেখতে পান। পরে গুরুত্বর অবস্থায় সোহেল খানকে  উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। রোগীর শরীরের অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করলে সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।
আরো জানা যায়, দীর্ঘদিন যাবত ভাড়া বাসায় থেকে ওই দম্পতি মেকানিক্সের কাজ করতেন।  উপজেলার দশমিনা গ্রামের বেল্লাল খানের ছেলে সোহেল ও অভিযুক্ত সাবিনা ইয়াসমিন পাশাপাশি গ্রামের ছত্তার কাজীর মেয়ে।
এবিষয়ে দশমিনা থানার ওসি নূরুল ইসলাম মজুমদার এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনার পর আলামত ও অভিযুক্ত গৃহবধূকে পুলিশ আটক করেছেন। পুলিশ বিষয়টি তদন্ত করছে।