প্রবাসীর ঘুমন্ত স্ত্রী-ছেলেকে কুপিয়ে হত্যা

কুমেকে উপসর্গ নিয়ে পাঁচ জনের মৃত্যু

জেলা প্রতিনিধিঃ কুমিল্লার চৌদ্দগ্রামে প্রবাসীর ঘুমন্ত স্ত্রী ও শিশুপুত্রকে কুপিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার রাত আড়াইটার দিকে উপজেলা সদরের পাঁচড়া বেপারিবাড়িতে এ ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন— নিপা আক্তার (২৭) ও তার ছেলে আলী আহসান মুজাহিদ (৮)।

নিপার স্বামী আনোয়ার হোসেন দুবাই প্রবাসী। পুলিশ মা-ছেলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

চৌদ্দগ্রাম থানার ওসি শুভ রঞ্জন চাকমা এ তথ্য নিশ্চিত করেছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে মঈনুল হাসান শুভ (২২) ও আবদুল্লাহ আল শাহেদ নামে দুজনকে আটক করেছে পুলিশ। তাদের বাবার নাম মীর হোসেন।

নিহত নিপা আক্তারের বাবা জালাল আহমেদের অভিযোগ, সম্পত্তি নিয়ে বিরোধের জেরে তার জামাই আনোয়ার হোসেনের ভাতিজা মঈনুল হাসান শুভ এ হত্যাকাণ্ড ঘটিয়ে থাকতে পারে।

তিনি জানান, মঙ্গলবার রাত ৯টায় নিপা তার ছেলেকে নিয়ে পাশেই মামাশ্বশুর আজিজুল ইসলামের বাড়ি দাওয়াত খেতে যান। ধারণা করা হচ্ছে, এ সুযোগে হত্যাকারী ঘরে ঢুকে নির্মাণাধীন টয়লেটে লুকিয়েছিল। রাতে বাড়ি ফিরে নিপা ছেলেকে নিয়ে ঘুমিয়ে পড়লে আড়াইটার দিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাদের গুরুতর জখম করে।

এ সময় চিৎকার শুনে লোকজন ছুটে এসে শিশু মুজাহিদ ও তার মা নিপাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক নিপাকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় শিশু মুজাহিদকে ঢাকা নেওয়ার পথে মারা যায়।

এ বিষয়ে ওসি শুভ রঞ্জন চাকমা জানান, মা-ছেলেকে কুপিয়ে হত্যার খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করা হয়েছে। অপর সন্দেহভাজনদের আটকের চেষ্টা করছে পুলিশ।