বাউফলে চিকিৎসা নিতে গিয়ে পৌর ছাত্রদলের আহবায়কসহ গ্রেপ্তার-২

কহিনুর স্টাফ রিপোর্টারঃ পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় চিকিৎসা নিতে গিয়ে পুলিশের হাতে গ্রেপ্তার হলেন বাউফল পৌর ছাত্রদলের আহবায়ক মো.আব্দুল্লাহ আল ফাহাদ(৩০) ও কেশবপুর ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মো. পারভেজ হোসেন(২৮)। নাশকতার অভিযোগে বুধবার বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ফাহাদকে ও বিলবিলাস বাজার থেকে পারভেজকে গ্রেপ্তার করে থানা পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে তাদেরকে পটুয়াখালী আদালতে পাঠানো হয়েছে।
পারিবারিক সূত্রে জানা গেছে, কয়েকদিন ধরে শারীরিকভাবে অসুস্থ বোধ করায় বুধবার বিকেলে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান পৌর ছাত্রদলের আহবায়ক আব্দুল্লাহ আল ফাহাদ। সেখান থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে কিডনী রোগে আক্তান্ত কেশবপুর ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মো.পারভেজ হোসেন হোমিও ডাক্তার দেখাতে বিলবিলাস বাজারে গেলে সেখান থেকে তাকে গ্রেপ্তার করা হয় ।
বাউফল থানার অফিসার ইনচার্জ(ওসি) এ টি এম আরিচুল হক বলেন, নাশকতা কর্মকান্ড করার অভিযোগে ফাহাদ ও পারভেজ নামে দুইজনকে আটক করা হয়েছে। পরে দ্রুতবিচার আইন মামলায় তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে আজ(বৃহস্পতিবার) সকালে পটুয়াখালী আদালতে পাঠানো হয়েছে।