বাউফলে  মাদক ব্যবসায়ী গ্রেফতার,৬ মাসের কারাদণ্ড

কহিনুর স্টাফ রিপোর্টারঃ পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় সাগর শিকদার (৩৫) নামের একজন নিয়মিত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার পূর্বক ৬ মাসের কারাদণ্ড এবং ৫০০ টাকা অর্থদণ্ডের সাজা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। ০২.০২.২৪ইং তারিখ রোজ শুক্রবার রাত ৮ টায় উপজেলার ১০নং কালাইয়া ইউনিয়নের বড় ডালিমা এলাকায় একাধিক মাদক মামলার ওই আসামিকে এই সাজা দেয় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বশির গাজী।

মাদক ব্যবসায়ী সাগর শিকদার বড় ডালিমা গ্রামের মৃত. দেলোয়ার শিকদারের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন সময়ের বাউফল থানার ৭ টি মাদক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। শুক্রবার রাতে মাদক সেবনরত অবস্থায় তাকে আটক করে পুলিশ। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানালে তিনি ঘটনা স্থালে গিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আসামীকে ৩৬ এর ১৯ (ক) ধারায় ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ৫০০ টাকা অর্থদণ্ডের সাজা প্রদান করেন।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনীত কুমার গায়েন সাংবাদিককে বলেন, ‘আসামি সাগর শিকদার নিয়মিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। পুলিশের নিয়মিত মাদক অভিযান অব্যাহত রয়েছে।’