বাউফলে সাংবাদিককে কুপিয়ে জখম

কহিনুর বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে দৈনিক খোলা সংবাদের বাউফল উপজেলা প্রতিনিধি ইজাজ ইসলামকে কুপিয়ে জখম করা হয়েছে।১৬.০৫.২৩ইং তারিখ রোজ  মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে পৌরসভার ৭নং ওয়ার্ডের শের-ই-বাংলা সড়ক এলাকায় এঘটনা ঘটেছে।
জানা গেছে, পৌরসভার ৭নং ওয়ার্ডের ইজাজের নিজ বাড়ির জমি জমা নিয়ে একই বাড়ির তার চাচাতো ভাই আজিজ হোসেনের (৪০) সাথে বিরোধ চলে আসছিলো। ঘটনার দিন আড়াইটার দিকে বাড়ি ফিরছিলেন তিনি। বাড়ির সামনে পৌঁছলে আগে থেকে ওঁৎ পেতে থাকা আজিজ দেশীয় ধারালো অস্ত্র নিয়ে ইজাজের উপর হামলা চালায়। এতে তার ঘারের পিছনের অংশে দায়ের কোপে মারাত্মক জখম হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।  অভিযুক্ত আজিজ পলাতক থাকায় তার কোন বক্তব্য পাওয়া যায়নি।
এব্যাপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এটিএম আরিচুল হক বলেন, খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি। ঘটনা তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।