বাউফল ডিবির জালে ইয়াবাসহ ৩ মাদক কারবারি  আটক

কহিনুর  স্টাফ রিপোর্টারঃ পটুয়াখালী জেলার বাউফল উপজেলায়  ডিবির জালে ৮০০ পিচ ইয়াবাসহ ৩ মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।
আটককৃতরা হলেন-কক্সবাজার জেলার চকরিয়া থানার সিকদার পাড়া এলাকার পূর্ব বড় ভেওলা’র মৃত. ইব্র্রাহীমের স্ত্রী মোসাঃ হাসিনা বেগম(৫০), ওই একই এলাকার মোঃ আবুল কালামের ছেলে মোঃ সালাউদ্দিন (২২) এবং পটুয়াখালী জেলার গলাচিপা’র চিকনিকান্দি ইউনিয়নের সুতাবাড়িয়া ৩নং ওয়ার্ডের মোঃ রফিকুল ইসলাম হাওলাদারের ছেলে মোঃ জাফর হাওলাদার(৩৫)।
২৬.১১.২৩ইং তারিখ রোজ রবিবার ভোর সাড়ে ৬ টার দিকে উপজেলার ১১নং নাজিরপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড নিমদী এলাকার মোঃ হানিফ মৃধা’র(৭০) টিনসেড বসত ঘরের সামনে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
এসআই সঞ্জীব কুমার সরকার বলেন, আটককৃতদের কাছ থেকে মাদক কারবারি কাজে ব্যবহৃত ৩ টি মোবাইল ও ৩ টি সিম জব্দ করা হয়েছে। তিনি আরও বলেন,   গলাচিপা’র মোঃ রফিকুল ইসলাম হাওলাদারের ছেলে জাফর হাওলাদার ২টি মামলার এজাহার ভুক্ত আসামী।
এ বিষয়ে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ একেএম আজমল হুদা বলেন, আটককৃতদের নামে বাউফল থানায় মাদক সংশ্লিষ্ট মামলা হয়েছে।  তাদেরকে আজ(২৬ নভেম্বর) কোর্টে সোপর্দ করা হবে। তিনি আরও বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান পরিষ্কার। মাদক নিমূর্লে আমরা কাজ করে যাচ্ছি। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান থাকবে।