মাদারীপুরে ৩৪ কেজি গাঁজাসহ এক যাত্রীকে গ্রেফতার

রবিন চৌধুরী: ঢাকা-ভাঙ্গা হাইওয়ে এক্সপ্রেসের মাদারীপুরের শিবচরের পাঁচ্চর এলাকায় যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ৩৪ কেজি গাঁজাসহ এক যাত্রীকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার দুপুরে ঢাকা- ভাঙ্গা এক্সপ্রেস ওয়ের শিবচর উপজেলার পাঁচ্চর বাসস্ট্যান্ড থেকেবাগেরহাট এলকার বাসিন্দা আরিফ খানকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আরিফ খান বাগেরহাট সদর থানার গোবরদিয়া গ্রামের মৃত আব্দুর রশিদ খানের ছেলে।

মাদারীপুরের সহকারী পুলিশ সুপার (শিবচর- রাজৈর সার্কেল)মো আনিসুর রহমান জানান, দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে শিবচর থানার উপ-পরিদর্শক মোস্তফা কামাল ও সহকারী উপ-পরিদর্শক শহিদুল ইসলামসহ পুলিশের একটি টিম পাঁচ্চর বাস স্ট্যান্ডে অভিযান পরিচালনা করে। এসময় বাগেরহাট থেকে ছেড়ে আসা এইচটি পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসে অভিযান পরিচালনা করা হয়। এসময় গ্রেফতারকৃত আসামীর সাথে থাকা ০৪টি ব্যাগ চেক করে গাঁজা সদৃশ্য বস্তা দেখা গেলে পুলিশ ব্যাগ গুলো জব্দ করেন। পরে ব্যাগগুলো খুলে ব্যাগের মধ্যে থাকা ০৮ টি প্যাকেটে ৩৪ কেজি গাঁজা উদ্ধার করেন। জব্দকৃত গাঁজার বাজার মূল্য প্রায় ৬লাখ ৮০ হাজার টাকা বলে পুলিশ জানায়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে গ্রেফতারকৃত আরিফের সঙ্গে থাকা আরো একজন পালিয়ে যায়। তাকে আটকের চেষ্টা চালিয়ে যাচ্ছেন পুলিশ।