রাজমিস্ত্রিকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধিঃ ফরিদপুরের বোয়ালমারী উপজেলা পৌর সদরে মেহেদি মৃধা (২৩) নামে এক রাজমিস্ত্রিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার দিবাগত রাত পৌনে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

মেহেদি পৌর সদরের কামারগ্রাম মৃধাবাড়ি এলাকার সালাম মৃধার ছেলে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রোববার রাত ৯টার দিকে বাড়ির পাশে এক দোকানে যাওয়ার কথা বলে বের হন মেহেদি। পরে রাত পৌনে ১০টার দিকে রায়পুর এলাকায় হেলাল মিয়ার মুরগির ফার্মের পাশে জখম অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। এরপর তাকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী সোনিয়া বেগম বলেন, বিদ্যুৎ না থাকায় রাত ৯টার দিকে বাড়ির পাশে সুমনের দোকানে যাওয়ার কথা বলে বের হন মেহেদি। পরে জানতে পারি তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

তিনি অভিযোগ করে বলেন, বাড়ির পাশে সাইদদের সঙ্গে তার স্বামীর বিরোধ ছিল। তারা আমাদের নামে মামলা করেছে। তারাই আমার স্বামীকে কুপিয়ে হত্যা করেছে। আমার ছোট ছোট দুটি মেয়ে আছে। তাদের নিয়ে কিভাবে বাঁচব। আমি স্বামী হত্যার বিচার চাই।

এ ব্যাপারে বোয়ালমারী উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সিরাজুল ইসলাম বলেন, শরীরের বিভিন্ন স্থানে হাতুড়িপেটা ও ধারালো অস্ত্রের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে বোয়ালমারী থানার ওসি মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।