সাভারে বান্ধবীসহ ছাত্রলীগ কর্মী গ্রেফতার, মিলল ইয়াবা-গাঁজা

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকার সাভার সদর ইউনিয়নের ছাত্রলীগকর্মী ইসরাফিল অপু (৩০) ও তার বান্ধবী লিজা আক্তারকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাদের কাছে বিপুল পরিমাণ ইয়াবা ও গাঁজা পাওয়া গেছে।

বুধবার গভীর রাতে সাভার পৌর এলাকার মজিদপুর মহল্লা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুই কেজি গাঁজা ও দুইশ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে এসব বিষয় নিশ্চিত করে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আমিনুল ইসলাম।

ইসরাফিল অপু সাভার সদর ইউনিয়ন ছাত্রলীগের কর্মী ও আওয়ামী লীগে নব্য অনুপ্রবেশকারী সাভার সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম রুবেলের ঘনিষ্ঠজন।

অপু ভোলা সদর উপজেলার মাঝিরহাট গ্রামের মৃত ইউনুছ আলীর ছেলে। তিনি বর্তমানে সাভার পৌর এলাকার মজিদপুর মহল্লায় ভাড়ায় থাকেন। তার মাদক ব্যবসার সহযোগী লিজা আক্তার (২৬)। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার ফুল মিয়া ওরফে আলমগীর কবিরের মেয়ে।

গোয়েন্দা পুলিশের এসআই মো. আমিনুল ইসলাম বলেন, গত ৬ মার্চ রাতে সাভারের রেডিও কলোনি-নয়াবাড়ি মহল্লা থেকে ১০ কেজি গাঁজাসহ পুলিশের হাতে গ্রেফতার হয় ইসরাফিল। জামিনে এসে আবার মাদক ব্যবসায় সঙ্গে জড়িয়ে পড়ে। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে অভিযান চালিয়ে ইসরাফিল অপু ও তার সহযোগী লিজা আক্তারকে মাদকসহ গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে দুই কেজি গাঁজা ও দুইশ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) বলেন, গ্রেফতার দুইজনই পেশাদার মাদক ব্যবসায়ী। ইসরাফিলের নামে তিনটি ও তার সহযোগী লিজা আক্তারের নামে সাভারসহ অন্যান্য থানায় চারটি মাদক মামলা রয়েছে। এছাড়া গ্রেফতার দুইজনকে বৃহস্পতিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।