সিগারেট খাওয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন

জেলা প্রতিনিধিঃ ময়মনসিংহ নগরীতে সিগারেট খাওয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে মো. সামিউল সামির (১৯) নামে এক যুবক খুন হয়েছেন। মঙ্গলবার রাত পৌনে ১১টার দিকে নগরীর কলেজ রোড মীরবাড়ী রেলক্রসিংয়ে এ ঘটনা ঘটে।

নিহত সামির নগরীর ইটাখলা রোড এলাকার সাইফুল ইসলামের ছেলে। তিনি কমিউনিটি সেন্টারে সার্ভিস ম্যান (ওয়েটার) হিসেবে কাজ করতেন বলে জানা গেছে।

এ ঘটনায় আরাফাত (১৮) নামে এক যুবককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন স্থানীয়রা। আটক আরাফাত নগরীর কাচিরঝুলি হামিদ উদ্দিন রোড এলাকার আরমানের ছেলে।

কোতোয়ালি মডেল থানার ওসি মো. মাঈন উদ্দিন জানান, সামিরসহ ১০-১২ যুবক কলেজ রোড মীরবাড়ী রেললাইনের পাশে দাঁড়িয়ে আড্ডা দিচ্ছিল। এ সময় একই এলাকার যুবক স্বাদ ও তার চার সঙ্গীর সঙ্গে সিগারেট খাওয়া নিয়ে বাগবিতণ্ডা ও হাতাহাতি হয়। একপর্যায়ে স্বাদ ও তার সঙ্গীরা পকেট থেকে ছুরি বের করে সামির ও তার অপর বন্ধুকে উপর্যুপরি ছুরিকাঘাত করে গুরুতর আহত করে।

এ সময় বন্ধুরা সামির ও অপরজনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সামিরকে মৃত ঘোষণা করেন। অপরজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওসি মো. মাঈন উদ্দিন আরও জানান, লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে। ঘটনার সময় স্থানীয় জনতা ধাওয়া করে আরাফাত নামে এ যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। আরাফাতের জবানবন্দি অনুযায়ী ঘটনার সঙ্গে জড়িত স্বাদ ও তার অপর বন্ধুদের গ্রেফতারে কাজ করছে পুলিশ। এছাড়া ঘটনার নেপথ্যে মাদক সম্পৃক্ততা বা অন্য কোনো বিষয় আছে কিনা- তাও খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।