‘সিলেটের একাধিক থানা পুলিশের  বিশেষ অভাযানে ০৪ ডাকাত গ্রেফতার’’

আদনান, সিলেটঃ গত ০৩ ফেব্রুয়ারি  রাতে সিলেট জেলার বিশ্বনাথ থানা পুলিশের একটি আভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা কালে বিশ্বনাথ থানাধীন  লামাকাজি দুর্লভপুর থেকে ডাকাতি ও মারামারি সহ ৭টি মামলার আসামি মো বশির উদ্দিন (৪৮) – কে তার নিজ বাড়ি লামাকাজির দুর্লভপুর থেকে গ্রেফতার করে পুলিশ এবং  একই টিম গোপন সংবাদের ভিত্তিতে ওসমানীনগর থানার বুরুঙ্গা ইউনিয়নের পিয়ারাপুর হতে একই মামলার অপর আসামী  ফয়ছল মিয়া (৩৬) গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধেও ডাকাতিসহ একাধিক মামলা চলমান আছে। তারা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য।
অপরদিকে  জকিগঞ্জ থানা পুলিশের আভিযানিক দল জকিগঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করে বিয়ানীবাজার থানাধীন উত্তর দুভাগ এলাকার জুবের আহমদ (৩৩)কে গ্রেফতার করা হয়।
এছাড়া একই তারিখে ওসমানীনগর থানা পুলিশের একটি চৌকস  দল রাতভর অভিযান পরিচালনা করে দুর্ধর্ষ ডাকাত মোঃ সুহেল মিয়া ওরফে সুহেল ডাকাত ওরফে গুলি সুহেল (৩৫)কে ওসমানীনগর থানাধীন চর ইশবপুর এলাকা থেকে গ্রেফতার করে।
সিলেট জেলা পুলিশের মিডিয়া কর্মকর্তা সহকারী পুলিশ সুপার সম্রাট তালুকদার স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ বিষয়টি নিশ্চিত করেন।
 তিনি আরও বলেন   সিলেটের  পুলিশ সুপার  আব্দুল্লাহ আল মামুন মহোদয়ের নির্দেশনা অনুযায়ী  সিলেট জেলায় সবধরনের অপরাধ দমনে সিলেট জেলাপুলিশ অঙ্গীকারাবদ্ধ।
এবং আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।