সোনাগাজীতে ছাত্রীকে ধর্ষন চেষ্টার ভিডিও ধারনকারী ফারুক গ্রেফতার

সৈয়দ মনির অাহমদ,  সোনাগাজী প্রতিনিধি :

সোনাগাজী উপজেলার চরমজলিশপুর ইউনিয়নের  গোপালগাঁও গ্রামে নাজেরিয়া মাদ্রাসার  ৬ষ্ঠ শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষন চেষ্টার  ভিডিও ধারন কারী সেই  ওমর ফারুক (৩৫) কে চট্রগ্রামের সদর ঘাট এলাকা থেকে গ্রেফতার করেছে  পুলিশ।
সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাত ২টার সময় ওই এলাকা থেকে তাকে অাটক করা হয়।
প্রসঙ্গত , উপজেলা চর গোপালগাঁও গ্রামের মো: মোস্তফার ছেলে ওমর ফারুক দীর্ঘদিন একই এলাকার প্রবাসী মো: ইসমাইলের মেয়েকে মাদরাসায় আসা-যাওয়ার পথে উত্ত্যক্ত করে আসছে। সে চরলক্ষ্মীগঞ্জ নাজেরিয়া সিনিয়র ফাজিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী। এক পর্যায়ে প্রেমের প্রস্তাব দিতে গত ২৮ জুলাই বিকালে তার বাড়ীতে যায় ফারুক। বাড়িতে কেউ না থাকায় মেয়েটিকে একা পেয়ে অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষন করে ভিডিও চিত্র ধারন করে। ঘটনাটি কাউকে না জানাতে ভিডিও প্রকাশ সহ নানা ধরনের হুমকি-ধমকি দেয়। ওইদিন রাতেই মেয়েটির মায়ের কাছে ১ লাখ টাকা চাঁদা দাবী করে। লোকলজ্জার ভয়ে সে মাদরাসা যাওয়া বন্ধ করে দেয়। ঘটনাটি স্থানীয় ইউপি  চেয়ারম্যান এম এ হোসেন কে অবহিত করা হলে তিনি  সামাজিকভাবে বিষয়টি মিমাংসা করবে বলে সময়ক্ষেপন করে। এ ঘটনায় ১৬ অাগস্ট ছাত্রীর মা বাদী হয়ে ফারুককে প্রধান অাসামী করে নারী ও শিশু নির্যাতন অাইন এবং চাঁদাদাবীর অভিযোগ রুজু করেন।