৯ বছরের শিশু রাসেলকে শ্বাসরোধে হত্যা করল মা; ঘাতক মা আটক

এস. এম. মনির হোসেন জীবন : গাজীপুর মহানগরী টঙ্গীর মরকুন পশ্চিমপাড়া এলাকায় মো.রাসেল হোসেন(৯) নামে এক শিশুকে হত্যার দায়ে তার মা রাশিদা বেগমকে (৩১) আটক করেছে টঙ্গী মডেল থানা পুলিশ। আটক রাশিদা গাজীপুরের বড় কয়ের এলাকার মৃত আব্দুস সালামের মেয়ে। খবর পেয়ে পুলিশ নিহত শিশুর লাশটি উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শুক্রবার ভোরে টঙ্গীর মরকুন পশ্চিমপাড়া এলাকায় এঘটনাটি ঘটে।
টঙ্গী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.ফিরোজ তালুকদা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ ও এলাকাবাসিরা জানায়, টঙ্গীর মরকুন পশ্চিমপাড়া এলাকায় ৯ বছরের শিশু সন্তান মো.রাসেল হোসেনকে নিয়ে মা রাশিদা বেগম বসবাস করতেন। বেশ কিছু দিন যাবত শিশু রাসেলের পিতা শফিকুল ইসলাম তাদের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন থাকায় পারিবারে অভাব অনটন দেখা দেয়। এর জের ধরে শুক্রবার ভোরে শিশু মো.রাসেলকে প্রথমে তার মা রাশিদা চেতনানাশক ওষুধ খাওয়ান ও পরে শ্বাসরোধে হত্যা করে বলে পুলিশের কাছে সে স্বীকার করছে। পরে টঙ্গী মডেল থানা পুলিশ নিহত শিশু মো.রাসেল হোসেন(৯) লাশটি উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠান। খুনের ঘটনায় নিহত শিশু মো.রাসেল হোসেন(৯) এর মা রাশিদাকে আটক করা হয়েছে। রাশিদা গাজীপুরের বড় কয়ের এলাকার মৃত আব্দুস সালামের মেয়ে।
টঙ্গী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.ফিরোজ তালুকদা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,এ ঘটনায় নিহত শিশুর মা রাশিদাকে পুলিশ আটক করেছে। প্রাথমিক জিঞ্জাসাবাদে রাশিদা খুনের কথা স্বীকার করেছে। টঙ্গী মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।